প্রহরী
- নিশীথ প্রভাত ২৮-০৪-২০২৪

সেই বিস্তীর্ণ ঠিকানাবিহীন গন্তব্যে
পথিক আমি, হেঁটে চলেছি কয়েক জনম ধরে
সময়ের ধূসর সীমানার প্রান্তে গিয়ে
পৌঁছে গেলাম প্রতিচ্ছায়ার আড়ালে, অন্তস্তলে।
মেঘে ঢাকা সূর্যকে আমি ছিনিয়ে নিয়েছি
দিগন্ত বিস্তৃত নীলিমাকে করেছি অবয়বহীন
হয়েছি নিশীথের নিঝুম অরণ্যের বিনম্র প্রহরী.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।